১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সেনা মোতায়েন ছাড়া নির্বাচনে গেলে বিপদ হবে ॥ খসরু


সেনা মোতায়েন ছাড়া নির্বাচনে গেলে বিপদ হবে ॥ খসরু

স্টাফ রিপোর্টার ॥ সেনাবাহিনী মোতায়েন ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গেলে বিপদ হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘জাতীয় নাগরিক সংসদ’ নামক একটি সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচনকালীন সময়ে সেনাবাহিনীকে নির্বাহী ক্ষমতায় দিয়ে মাঠে নামানোর দাবি জানিয়ে আমির খসরু বলেন, যদি সেনাবাহিনীকে অন্তর্ভুক্ত করা না হয়, তাহলে সুষ্ঠু নিবাচন হবে না। । সেই নির্বাচন দেশের মানুষ গ্রহণ করবে না। এবারের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে দাবি করে তিনি বলেন, এর সঙ্গে রাষ্ট্রীয় বেশকিছু সংগঠন ও সংস্থাও জড়িত রয়েছে। ক্ষমতাসীন সরকার নির্বাচনের দিকে যেতে চায় না, তারা ক্ষমতা দখলের প্রক্রিয়ায় রয়েছে।

আয়োজক সংগঠনের সভাপতি খালেদা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও ক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: