১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সুন্দরী নারীদের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিত তারা


সুন্দরী নারীদের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিত তারা

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরে সুন্দরী নারীদের দিয়ে ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ এবং হুমকি দিয়ে সাধারন মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে নাটোর সদর ও বাগাতিপাড়া উপজেলার নিজ নিজ গ্রাম থেকে তাদের আটক করা হয়। শুক্রবার দুপুরে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের সামনে তাদের উপস্থিত করা হয়। পরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, নাটোর সদর উপজেলার কাঠালবাড়ী গ্রামের হোসেন ভুইয়ার ছেলে হানিফ আলী ভুইয়া হানু (৩৬) এবং বাগাতিপাড়া উপজেলার মাধববাড়ীয়া গ্রামের মৃত তায়েজ আলীর ছেলে জিন্নাত আলী(৫০)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) আব্দুল হাই জানান, সম্প্রতি নওগাঁ জেলার চন্ডিপুর সরদারপাড়া গ্রামের মেহের আলীর ছেলে লেদ ব্যবসায়ী মকলেছুর রহমান এর সাথে প্রতারক চক্রের নারী সদস্য মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে সাক্ষাৎ করার কথা বলে গত ৫নবেম্বর প্রতারক চক্রের অজ্ঞাত ওই নারী সদস্য শহরের পিটিআই মোড় আসতে বলে লেদ ব্যবসায়ী মকলেছুর রহমানকে। পরে মকলেছুর রহমানকে প্রতারক চক্রের অন্য সদস্যরা মিলে অপহরন করে বাগাতিপাড়ার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রতারক চক্রের নারী সদস্যের সাথে অশ্লীল ছবি এবং ভিডিও ধারন করে ব্লাক মেইল করে তারা। এসময় প্রতারক চক্রের হাত থেকে বাঁচতে বিকাশের মাধ্যমে ৩৫হাজার টাকা দিয়ে রক্ষা পায় লেদ ব্যবসায়ী মখলেছুর রহমান। এই ঘটনায় ৫জনকে আসামী করে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন তিনি। মামলার সূত্র ধরেই গত রাতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্য জিন্নাত আলী ফকির এবং হানিফ আলী ভুঁইয়া হানুকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ওসি (ডিবি) আরো জানান, দীর্ঘ দিন ধরে এই প্রতারক চক্রটি সাধারণ মানুষদের সাথে ব্লাকমেইল করে টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতারক চক্রের নারী সদস্যের সাথে নগ্ন ছবি তুলে তারা ফেসবুকসহ অন্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা হাতিয়ে নেয়। ওই নারী সদস্যসহ বাঁকি সদস্যেদের আটকের চেস্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

সম্পর্কিত:
পাতা থেকে: