১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল


হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ রংপুরের ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নি সংযোগ, লুটপাট ও হামলার প্রতিবাদে শুক্রবার ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানবন্ধন কর্মসুচি পালন করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখা।

সকাল ১১টায় শহরের চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানবন্ধন চলাকালে বক্তব্য দেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখার সভাপতি গৌরহরি বর্মন, সাধারন সম্পাদক অশ্বিনী কুমার বর্মন, সদর উপজেলার সভাপতি অরুন রায়, সাধারন সম্পাদক শুভ্র প্রকাশ চৌধুরী, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক, সাধারন সম্পাদক অনির্বান চৌধুরী, জেলা মহিলালীগের সভাপতি ও পৌর মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়ালা প্রমূখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও শান্তি প্রিয় রাষ্ট্র। এ রাষ্ট্রে কিছু ব্যক্তি সাম্প্রদায়িক উসকানি দিয়ে দেশের সুনাম ক্ষুন্নের পাশাপাশি সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে। বক্তারা আরো বলেন, মিথ্যে অভিযোগে গ্রেফতারকৃত টিটু রায়ের নিঃশর্ত মুক্তিসহ ঘটনার সাথে জড়িতদের দ্রুত কঠোর শাস্তি দিতে হবে। এসময় বক্তাগন জাতীয় সংসদে সংখ্যালঘু দের জন্য সংরক্ষিত ৬০ টি আসন ও হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজায় ৩ দিন সরকারি ছুটি ঘোষণার দাবি জানান। মানব বন্ধন শেষে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সম্পর্কিত:
পাতা থেকে: