১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নওগাঁয় প্রাণে রক্ষা পেলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার


নওগাঁয় প্রাণে রক্ষা পেলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান। যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় তাঁকে বহনকারী গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। শুক্রবার সকাল ১০ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান জানান, শুক্রবার সকালে বিভাগীয় কমিশনার নুর-উর-রহমান রাজশাহী থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলার শ্রীরামপুর নামকস্থানে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাঁর গাড়ীতে ধাক্কা দেয়। এতে কমিশনার নুর-উর-রহমানসহ গাড়ির চালক আহত হন। দুর্ঘটনার পরপরই বাসটি ফেলে চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ওসি আরো জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত কমিশনারকে উদ্ধার করে প্রথমে মান্দা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পুলিশ প্রটোকলের পিকআপ ভ্যানটিও ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ওসি জানান।

সংবাদ পেয়ে নওগাঁর জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান, মান্দার ইউএনও মোঃ নুরুজ্জামানসহ আশপাশের কয়েকটি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে আসেন। তাঁরা আহত বিভাগীয় কমিশনারের চিকিৎসাসেবা নিশ্চিত করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: