১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

একটি সহায়ক সরকারের অধিনে নিরপেক্ষ নির্বাচন চাই ॥ ফখরুল


একটি সহায়ক সরকারের অধিনে নিরপেক্ষ নির্বাচন চাই ॥ ফখরুল

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অত্যাচারী, নির্যাতনকারী, দখলদারী, জালিম সরকার আমাদের বুকের উপর চেপে বসে আছে। সেই জালিম সরকারের হাত থেকে দেশের মানুষ যেন মুক্তি পায় সেজন্য আল্লাহতালার কাছে দোয়া করছি। আমরা দেশের জনগনকে সঙ্গে নিয়ে জুলুমবাজ সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে চাই। আগামী দিনে যে নির্বাচন আসছে সেই নির্বাচনে সত্যিকার অর্থে যেন সকলের ভোটাধিকারকে নিশ্চিত করে জনগনের সরকার গঠন করতে পারি তারজন্য সবরকমের আন্দোলন, সংগ্রাম করতে হবে।

শুক্রবার দুপুরে টাঙ্গাইলে সন্তোষে অবস্থিত মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিতে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, দেশনেত্রী খুব স্পষ্ট করে করে বলেছেন একটি সহায়ক সরকারের অধিনে নিরপেক্ষ নির্বাচন চাই। আমরা এমন একটি নির্বাচন চাই যেখানে সকল রাজনৈতিক দলগুলোর সমান অধিকার থাকবে। এবং আজকে যে ষড়যন্ত্র শুরু হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ও বিএনপি নেতৃবৃন্দকে সবখানে তাদেরকে দূরে রেখে নির্বাচন করা হবে, সে নির্বাচন কখনও সফল হবে না। জনগনকে সঙ্গে নিয়ে আমাদের ভোটের অধিকারের জন্যে, বেঁচে থাকার অধিকারের জন্য, গণতন্ত্র পূনঃপ্রতিষ্ঠায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা আন্দোলনের মধ্য দিয়ে নির্বাচন করবো, যে নির্বাচনে সকলে অংশগ্রহণ করতে পারে।

এর আগে তিনি ভাসানীর মাজারে পুষ্পস্তবক অপর্ণ করেন। এ সময় কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি শামসুজ্জামামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফাসহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জেলা বিএনপির অপর একটি গ্রুপ মাজারে পুষ্পস্তবক অর্পন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: