১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টিটু রায়ের মুক্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন সমাবেশ


টিটু রায়ের মুক্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন সমাবেশ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ রংপুরের ঠাকুরবাড়ির হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে এবং টিটু রায়ের নিঃশর্ত মুক্তির দাবিতে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১ টা নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা বাজারের প্রধান সড়কে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কিশোরীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা শাখার সভাপতি ডাঃ সুনীল রায়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নীলফামারী জেলার সমন্বয়কারী গৌতম রায়, উপজেলা শাখার সাধারন সম্পাদক সুকুমার রায় (শ্রাবন) , আর ই ওর রংপুর বিভাগীয় প্রধান নিমলেন্দু রায়, নীলফামারী জজ কোর্টের এ্যাডভোকেট নারায়ন চন্দ্র রায়, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু হিরেম্ব কুমার রায় ,কাশিনাথ রায় প্রমুখ।

এ সময় বক্তরা বলেন আমরাও টিটুর ফেসবুক দেখেছি। আমাদের মনে হয়েছে লিখাপড়া না জানা টিটুর এটি নয়। আর যে ষ্ট্যাটাস নিয়ে টিটু রায়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে সেটি টিটুর নয়। রাকেশ মন্ডল নামে এক ব্যক্তি মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অবমাননাকর একটি স্ট্যাটাস বাংলাদেশি টিনেজার নামক একটি গ্রুপে শেয়ার দেয়। এই স্ট্যাটাসের স্ক্রিনশট নিয়ে টিটু গত ২৪ অক্টোবর তার ফেসবুক ওয়ানে শেয়ার করে। এরপর কয়েক দফায় টিটুস্ট্যাটাসের স্ক্রিনশট ১৯ বার তার ফেসবুক আইডিতে শেয়ার দেয়।

যে পোস্ট নিয়ে এতো ঘটনা, সেটি এই প্রোফাইল থেকে দেয়া হয়নি। সেই পোস্টের স্ক্রিনশট আপলোড করা হয়েছে মোঃ: টিটু রায়ের ওয়াল থেকে।

বক্তরা বিনা দোষে টিটু রায়কে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে টিটু রায়কে নিঃশর্ত মুক্তি চেয়ে ঘটনার নেপথ্যের নায়কদের খুঁজে বের করা দাবি জানায়। বক্তরা অভিযোগ করে বলে দেখা যাবে ওই রাকেশ মন্ডল নাম ব্যবহার করে ওইব্যাক্তি কোন জামায়াত শিবিরের এজেন্ট কিনা। কারনে সামনে জাতীয় সংসদ নিবাচনকে সামনে রেখে জামাত শিবির দেশে অরাজকনা সৃষ্টির পায়তারা করছে।

সম্পর্কিত:
পাতা থেকে: