১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভৈরবে তিন দিনের চলমান সংঘর্ষে আহত ৪০


ভৈরবে তিন দিনের  চলমান সংঘর্ষে আহত ৪০

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরবের ভবানিপুর গ্রামে পূর্ব শত্র“তার জের ধরে টানা ৩য় দিনের মতো আজ শুক্রবার সকালে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে । এদের মধ্যে গুরতর আহত অবস্থায় আরমান, হাদিস, বাচ্চু আমিনুল হক ও রাসেল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এছাড়া অন্যান্য আহতদেরকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে । সংঘর্ষে ১৫টি বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকাবাসিরা জানায়, পূর্ব শত্র“তার জের ধরে গত মঙ্গলবার সকাল থেকে এলাকার সাবেক জয়নাল মেম্বার সমর্থকদের সাথে হুমায়ুন সমর্থকদের সংঘর্ষের জের ধরে আজ শুক্রবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ।

এ বিষয়ে হুমায়ুন গ্রƒপের প্রধান হুমায়ুন জানান, পূর্ব শত্র“তার জের ধরে তারা আমাদের শতাধিক লোকজনদেরকে কুপিয়ে আহত করেছে এমনকি প্রায় দেড় শতাধিক বাড়ি-ঘর ভাংচুর করে ৫ কোটি টাকার সম্পদ লুট করে নিয়ে গেছে । এ সমস্ত ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি ১৫ টি মামলা দায়ের করেছে । এছাড়া পুলিশের পক্ষ থেকে সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি মামলা দায়ের করেছে ।

ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমান জানান খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়েছি । বর্তমানে এলাকা পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে ।

সম্পর্কিত:
পাতা থেকে: