১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অ্যাশেজে অস্ট্রেলিয়ার দল ঘোষণা


অ্যাশেজে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

অনলাইন ডেস্ক ॥ ঘরের মাঠে অনুষ্ঠিতব্য আসন্ন অ্যাশেজ সিরিজের প্রথম দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। চমক হিসেবে ৭ বছর পর ডাক পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান পেইন। দল থেকে বাদ পড়েছেন ম্যাট রেনশ, ম্যাথু ওয়েড ও গ্লেন ম্যাক্সওয়েল।

২০১০ সালে ভারতের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন পেইন। ব্যাট হাতে টিম পেইনের প্রথম শ্রেণির শতক মাত্র একটি। সেটি এসেছিল ২০০৬ এ। তার চেয়ে বড় বিষয় হলো, অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট শেফিল্ড শিল্ডে তাসমানিয়ার এ ক্রিকেটারকে উইকেটরক্ষক হিসেবে দেখা যায়নি।

এদিকে শেফিল্ড শিল্ডে রান খরায় ভুগতে থাকা ম্যাট রেনশ বাদ পড়েছেন। দলে সুযোগ পেয়েছেন ২৪ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান ক্যামেরন ব্যানক্রফট। প্রথম টেস্টেই অভিষেক হতে পারে তার। ডেভিড ওয়ার্নারের ওপেনিং সঙ্গী হিসেবে তাকে দলে নিয়েছে অস্ট্রেলিয়া।

ক্যামেরনের ডাক পাওয়া নিয়ে অস্ট্রেলিয়ার নির্বাচক কমিটির প্রধান ট্রেভর হনস বলেন, ২০১৫ সালে বাতিল হওয়া বাংলাদেশ সফরে ক্যামেরন ছিল। সে দারুণ মেধাবী ও টেস্টের জন্য তার টেম্পারমেন্ট খুব ভালো।

উল্লেখ্য, আগামী ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) ব্রিসবিনে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে মর্যাদাকর এই লড়াই।

অস্ট্রেলিয়া দলঃ স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরন ব্যানক্রফট, উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, শন মার্শ, টিম পেইন, মিশেল স্টার্ক, প্যাট কামিন্স, নাথান লায়ন, জশ হ্যাজলউড, জ্যাকসন বার্ড, চ্যাড সেয়ার্স।

সম্পর্কিত:
পাতা থেকে: