১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মোটরসাইকেল দুর্ঘটনা ॥ নিহত ২


মোটরসাইকেল দুর্ঘটনা ॥ নিহত ২

অনলাইন ডেস্ক ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে বেড়াতে যাওয়ার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। তারা হলেন- বিদ্যুৎ কান্তি দাশ (৩০) ও অপু দাশ (২৯)। এ ঘটনায় বাপ্পি দাশ (৩০) নামে তাদের বন্ধু আহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে সীতাকুণ্ড উপজেলার টেরিয়াইল বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিদ্যুৎ পটিয়া উপজেলার বাকখাইন গ্রামের আশুতোষ দাশের ছেলে ও অপু চট্টগ্রাম নগরের ঘাটফরহাদবেগ এলাকার অশোক দাশের ছেলে। আহত বাপ্পি ঘাটফরহাদবেগ এলাকার দিলীপ দাশের ছেলে। প্রথমে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ বলেন, তিন বন্ধু মোটরসাইকেলে করে সীতাকুণ্ডে যাচ্ছিলেন। রাত তিনটার দিকের এ দুর্ঘটনায় বিদ্যুৎ ও অপুর মাথায় গুরুতর জখম হয়। এতে দুর্ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। হাইওয়ে পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে লাশ দু'টি কুমিরা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর বলেন, তিন বন্ধুই টেইলার্সের দোকানে কাজ করতেন। তাদের কারও মাথায় হেলমেট ছিল না। ঢাকামুখী লেনে তারা দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় তাদের মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে, তা জানা যায়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: