১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


আড়াইহাজারে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে হিরা বেগম (২০) নামে এক গৃহবধূর গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ উপজেলার আড়াইহাজার পৌরসভার মুকুন্দী গ্রাম থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী শরীফ মিয়া পলাতক রয়েছে।

জানা গেছে, বেশ কয়েক বছর আগে মুকুন্দী গ্রামের ওমর আলীর ছেলে শরীফের সঙ্গে জোকারদিয়া গ্রামের আঃ কুদ্দুছের মেয়ে হিরা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই গৃহবধূ হিরা বেগমের সঙ্গে স্বামী শরীফের বিভিন্ন কারণে ঝগড়া হতো। বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশীরা ঘরের ভেতরে হিরা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। হীরা বেগমের পিতা আঃ কুদ্ধুছ জানান, মেয়ের জামাতার শরীফ মিয়ার নির্যাতনেই আমার মেয়ে হিরার মৃত্যু হয়েছে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে স্ত্রী আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। পরে রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: