১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিশৃঙ্খলাকারীদের গ্রেফতারে পুলিশ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী


বিশৃঙ্খলাকারীদের গ্রেফতারে পুলিশ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, রাজধানীর লালবাগে যারা বিশৃঙ্খলা করেছে তাদের গ্রেফতারে পুলিশ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেয়া।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় সাংবাদিকদের পাঠানো চিরকুটের জবাবে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ ইউনেসকোর বিশ্ব ঐতিহ্যের প্রামাণ্য দলিল শাখায় স্বীকৃতি পাওয়ায় মহিলা আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

আজ সকালে আওয়ামী লীগের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। একটি পক্ষ ছিল দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের অনুসারী, অপরটি দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের অনুসারী। সকালের ওই ঘটনায় তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়া ও প্রায় ২০টির মতো মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। এ বিষয়ে সাংবাদিকেরা জানতে চাইলে ওবায়দুল কাদের এমন মন্তব্য করেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ‘আজ তিনি (খালেদা জিয়া) আদালতে গিয়ে বারবার বলেছেন তিনি নাকি ন্যায় বিচার পাবেন না। তাহলে আপনার কি আদালতের ওপর আস্থা নেই?’

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মহিলাবিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম।

সম্পর্কিত:
পাতা থেকে: