১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদা লন্ডনে বসে ষড়যন্ত্র করেছে ॥ মেনন


খালেদা লন্ডনে বসে ষড়যন্ত্র করেছে ॥  মেনন

সংবাদদাতা, লালপুর ॥ খালেদা জিয়া লন্ডনে বসে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ১শ রকমের ষড়যন্ত্র করেছে। আমরা ১৪ দলে একসঙ্গে আছি, শুধু তাই নই আমরা সরকারের একটি অংশিদার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামান স্বাধীনতার জন্য ও মুক্তির জন্য এই দেশের মানুষকে এক করেছিলো, বঙ্গবন্ধু তার বক্তব্যে বলেছেন এ বারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, এ বারের সংগ্রাম মুক্তির সংগ্রাম। এখন বঙ্গন্ধুর ৭ই মার্চে বক্তব্য বিশ্বের অন্যতম। বাংলাদেশ ওয়াকার্স পাটির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বুধবার বিকেলে গোপলপুর টেম্পু স্ট্যান্ড চত্বরে উত্তরবঙ্গ আখ চাষী সমিতি ও বাংলাদেশ ওয়াকার্স পাটি লালপুর থানা শাখা আয়োজিত শহীদ কমরেড আঃ সালাম এর ২৫ তম মৃত্যু বার্ষিকী স্বরণ সভা উপলক্ষ্যে এক জনসাভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খালেদা জিয়ার উদ্দ্যেশে তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের উদ্দ্যেশে ষড়যন্ত্র করে ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে ছিলো, সেই গ্রেনেড হামলায় আইভি রহমান সহ আওয়ামীলীগ সহ তার সহযোগি সংগঠনের অনেক নেতা-কর্মী নিহত হয়েছে। বাংলাদেশকে জঙ্গীবাদ রাষ্ট্রে পরিনত করে ছিলো।

বাংলাদেশ এখন জঙ্গীমুক্ত। উত্তরবঙ্গ আখ চাষী সমিতি সভাপতি অধ্যক্ষ হিব্রাহিম খলিল এর সভাপতিত্বে স্বরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়াকার্স পাটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, বাংলাদেশ ওয়াকার্স পাটি নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. লোকমান হোসেন বাদল, বাংলাদেশ ওয়াকার্স পাটি লালপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. আল-মামুন সরকার প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: