১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাপাহারে স্কুল ছাত্রী ধর্ষিত, গ্রেফতার ২


সাপাহারে স্কুল ছাত্রী ধর্ষিত, গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর সাপাহারে এক স্কুল ছাত্রী (১৩) কে ধর্ষনের অভিযোগে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আটক ধর্ষকরা হলো, উপজেলা সদরের হাড়ীপাড়ার জোগেন্দ্র সরকারের পুত্র নরেশ সরকার (৩৫) ও চৌধুরী পাড়ার মৃত গোলাম মন্ডলের পুত্র আনোয়ার হোসেন (৩৬)।

বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের কুচিন্দা ঈদগাহ মাঠে পূর্বদিকের ধান ক্ষেতে। মঙ্গলবার রাতে ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, ওইদিন সন্ধ্যায় ওই স্কুল ছাত্রী (১২) ও তার দুই বন্ধু কুচিন্দা ঈদগাহ মাঠের পূর্বদিকে গল্প করছিলো। সে সময় ধর্ষক নরেশ সরকার ও আনোয়ার হোসেন সেখানে উপস্থিত হয়ে স্কুল ছাত্রী ও তাঁর বন্ধুদের বিভিন্ন ভয়ভীতি দেখায় এবং হুমকি দেয়। একপর্যায়ে স্কুল ছাত্রীর দুই বন্ধুকে তাড়িয়ে দিয়ে স্কুল ছাত্রী কে ভয়ভীতি দেখিয়ে তারা ধানক্ষেতের নিচু জায়গায় নিয়ে যায়। সে সময় ধর্ষক নরেশ সরকার স্কুল ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষন করতে সহযোগীতা করে আনোয়ার হোসেন। ওই সময় স্কুল ছাত্রীর দুই বন্ধু স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রী কে নগ্ন অবস্থায় উদ্ধার করে। মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের হলে পুলিশ রাতেই সদর ইউনিয়ন পরিষদ থেকে দুই ধর্ষককে গ্রেফতার করে।

থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুই ধর্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষিতা স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: