১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সৈয়দপুর রেলওয়ে কারখানায় নিয়োগের দাবিতে মানববন্ধন


সৈয়দপুর রেলওয়ে কারখানায়  নিয়োগের দাবিতে  মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জনবল সংকটে অচলের পথে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানায় দ্রুত জনবল নিয়োগের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সৈয়দপুরে মানববন্ধন করেছে সর্বস্তরের মানুষ।

আজ বুধবার বেলা সাড়ে ১১টা হতে ঘন্টাকাল ব্যাপী সৈয়দপুর রেলওয়ে কারখানা সামনে সৈয়দপুরস্থ সকল রাজনৈতিক দল, সামাজিক ও ব্যবসায়ী এবং কারাখানার কর্মকর্তা কর্মচারীদের ব্যানারে আয়োজনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সৈয়দপুর রেলওয়ে কারখানা সামনের সড়কে থেকে শহরের জিরআপি মোড় পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়কের দুই ধারে সর্বস্তরের অন্তত পাঁচ সহস্রাধিক মানুষ এই মানববন্ধন ও সমাবেশে অংশ নেন।

সৈয়দপুরস্থ রেলওয়ের সকল ট্রেড ইউনিয়নের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়াম্যান মোখছেদুল মোমিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দুপর রাজনৈতিক জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি রাফিকুল ইসলাম বাবু, জাতীয় পাটির সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, ওয়ার্কস পাটির সাধারণ সম্পাদক রুহুল আলম, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, শিল্প ও বণিক সমতিরি সভাপতি ইদ্রিস আলী, বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান প্রমুখ।

বক্তরা বলেন বর্তমান সরকার এই কারখানাকে আধুনিকায়নসহ অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের কাজ করছে। কিন্তু দিন দিন কারখানায় জবল কমছে। অনেকে অবসরে চলে যাচ্ছে। তাই দ্রুত কারখানায় ২৪৫৩টি শুন্য পদে দ্রুত জনবল নিয়োগ দিয়ে কারখানাকে সচল রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

মানববন্ধন শেষে একই দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী কুদরত-ই-খুদা ও বিকালে জেলা প্রশাসকের মাধ্যমে একটি স্মারক লিপি দেন প্রদান করেন নেতৃবৃন্দ।

সম্পর্কিত:
পাতা থেকে: