১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড


স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার ॥ পোশাক কারখানার শ্রমিক ফাইমা আক্তারকে গলাকেটে হত্যার দায়ে স্বামী মজনু মিয়ার মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মজনু মিয়া ও ফাইমা আক্তার দুজনেই পোশাক কারখানায় কাজ করতেন।

বুধবার ঢাকার জেলা ও দায়রা জজ এস এম কুদ্দুস জামান আসামি মজনু মিয়ার উপস্থিতিতে এক বছর আগের এ হত্যা মামলার রায় ঘোষণা করেন। মুত্যৃদণ্ডপ্রাপ্ত আসামি মজনু মিয়া জামালপুর জেলার মাদারগঞ্জের আমৃতলার উত্তরপয়ার রহিস উদ্দিনের ছেলে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মজনু মিয়া তার স্ত্রী ফাইমা আক্তারকে নিয়ে আশুলিয়ার বাইপাইল পশ্চিমপাড়ায় মনিরুল হকের বাসায় ভাড়া থাকতেন। তাদের মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হতো। ২০১৬ সালের ১৩ অক্টোবর মজনু মিয়া তার স্ত্রীকে বটি বা দা দিয়ে গলা কেটে হত্যা করেন। এরপর ফাইমার মরদেহ ঘরে রেখে তিনি পালিয়ে যান।

ওই ঘটনার পর ফাইমার মা ফাতেমা বেগম আশুলিয়া থানায় এই হত্যা মামলা দায়ের করেন এবং পুলিশ পরে মজনুকে গ্রেপ্তার করে। পরে তিনি আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দিও দেন।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই মো. শাহজালাল চলতি বছরের ৩১ মার্চ মজনুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। এরপর ১৪ জুন আদালত অভিযোগ গঠন করে আসামির বিচার শুরু করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: