১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাথরঘাটায় ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন


পাথরঘাটায় ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা ॥ বরগুনার পাথরঘাটায় তরুণী ধর্ষণ ও হত্যাসহ সকল হত্যার রহস্য উন্মোচন এবং অপরাধিদের গ্রেফতারের দাবিতে পাথরঘাটায় বিভিন্ন সংগঠন মানববন্ধন ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেন।

আজ ১৫ নবেম্বর বুধবার বেলা ১০টায় পৌরশহরের ব্যস্ততম এলাকা রাসেল স্কয়ারে উপজেলা ভাইস চেয়ারম্যান ও নারীনেত্রী ফাতিমা পারভীনের নেতৃত্বে অনুষ্ঠিত সমাবেশে বিভিন্ন সমাজসেবা প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী সহ নানা সংগঠনের নেতৃবৃন্দ যোগ দেন এবং বক্তব্য পেশ করেন ওই সমাবেশে।

উল্লেখ্য, চলতি বছরের ১০ আগষ্ট পাথরঘাটা কলেজ সংলগ্ন পুকুর থেকে অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার হয়। ওই ঘটনায় গত রবিবার কলেজ ছাত্রলীগের সভাপতি রুহি আনান দানিয়াল ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্ট সহ ৪ ছাত্রলীগ নেতা বর্তমানে গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়। বুধবারের ওই সমাবেশে বক্তব্য রাখেন পাথরঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, প্রত্যয়ের সভাপতি মেহেদী সিকদার, প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, নারী নেত্রী কানিজ ফাতিমা, ফয়েজ আহম্মেদ, কাউন্সিলর রোকনুজ্জামান রুকু সহ অন্যান্য সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে সংগঠনের পক্ষথেকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের বরাবরে একটি স্মারকলিপি প্রেরন করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: