১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টিটু রায়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর


টিটু রায়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ ফেস বুকে ষ্টাটাস দিয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার অভিযোগে গ্রেফতার হওয়া টিটু রায়কে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দীপাংশু কুমার রায় এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুর সোয়া ১ টার দিকে শতাধিক পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রিজন ভ্যানে করে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এস আই বাবুল হোসেন। তিনি আদালতে বিচারকের সামনে আসামী টিটু রায়কে ১০ দিনের রিমান্ডের আবেদনটি পড়ে শোনান। তিনি আবেদনে বলেন আসামী নিজে হিন্দু সম্প্রদায়ের হলেও এমডি টিটু নাম দিযে ফেস বুকে এইটি আইডি খোলেন এর মাধ্যমে তিনি ধর্মীয় অনুভুতিতে আঘাত করার জন্য একটি ষ্টাটাস প্রদান করেন। প্রাথমিক তদন্তে তার জড়িত থাকার প্রমান মিলেছে। এখন এ ঘটনার মুল গডফাদার এবং ইন্ধন দাতা কারা কারা তার সাথে জড়িত তাদের নাম ঠিকানা সহ সার্বিক বিষয়ে আরো তথ্য সংগ্রহ করার জন্য ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে আদালতে আবেদনে জানান। শুনানী শেষে বিজ্ঞ বিচারক তার ৪ দিনের রিমান্ড মজ্ঞুর করেছেন।

ডিবি পুলিশের ওসি পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম জানান আমরা ১০ দিনের রিমান্ডের আবেদন করলেও বিজ্ঞ বিচারক ৪ দিনের রিমান্ড মজ্ঞুর করেছেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: