১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আতহ ৪০


বাগেরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আতহ ৪০

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের কচুয়ায় নিয়ন্ত্রর হারিয়ে যাত্রীবাহী বাস খালে পড়ে নারীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। বাগেরহাট-পিরোজপুর সড়কের বকুলতলায় মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মনিরা বেগমের (৩৫) বাড়ি পিরোজপুরের নাছিরাবাদের রাহুদকাঠি গ্রামে। বাকি একজনের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের বাগেরহাট সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বিকেলে এ রিপের্ট লেখা পর্যন্ত দূর্ঘটনা কবলিত বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারে কাজ করছে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

কচুয়া থানার ওসি রবিউল কবির জানান, যাত্রীবাহী বাস খুলনা ব-২৩৭ খুলনা থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে যাচ্ছিল। পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি বকুলতলা এলাকায় রাস্তার পাশে খালে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে পানিতে থাকা বাস থেকে নারীসহ কয়েকজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক মনীষা মন্ডল বলেন, হাসপাতালে নিয়ে আসার পর দুজনকে মৃত ঘোষণা করা হয়। ভর্তি বাকীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, বাসটি খালের যে অংশে পড়েছে, সেখানে পানির গভীরতা একটু বেশি। বাসটি উদ্ধারে চেষ্টা চলছে। পাশাপাশি ডুবুরি দল আনতে খুলনা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: