১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

এসআইবিএল এর ৭ পরিচালকের পদত্যাগ


এসআইবিএল এর ৭ পরিচালকের পদত্যাগ

অর্থনৈতিক রিপোর্টার ॥ কয়েকদিন আগে বড় ধরণের রদবদলের পরে এবার বেসরকারি খাতের সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) সাত পরিচালক পদত্যাগ করেছেন।

এর মধ্যে চারজন স্বতন্ত্র ও তিনজন শেয়ারধারী পরিচালক। গত সোমবার ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভায় পদত্যাগ করেন তারা।

ব্যাকংটির একটি সূত্র নাম না প্রকাশ করার শর্তে জানিয়েছের,পদত্যাগ করা চারজন স্বতন্ত্র পরিচালক হলেন, মো. আবদুর রহমান, আবদুল মহিত, এ এফ এম আসাদুজ্জামান ও মইনুল হাসান।

আর তিনজন শেয়ারধারী পরিচালক হচ্ছেন ইউসুফ হারুন ভূঁইয়া, লিলি আমিন ও আফিয়া বেগম। এদের প্রত্যেকের ব্যাংকটির ২ শতাংশ শেয়ার রয়েছে বলে জানিয়েছেন সূত্রটি।

সূত্র জানায়, ওই সভায় নতুন করে আরও নয়জন পরিচালক নিয়োগ দেওয়া হয়। এরই মধ্যে সাতজন স্বতন্ত্র ও দুজন শেয়ারধারী পরিচালক।সূত্রমতে, তারা ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

উল্লেখ, গত ৩০ অক্টোবর বেসরকারি খাতের সোশ্যাল ইসলামী ব্যাংকে (এ্সআইবিএল) বড় পরিবর্তন হয়। পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান, নির্বাহী কমিটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। পরে নতুন চেয়ারম্যান হিসাবে দায়িত্ব নেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ারুল আজিম আরিফ। আর নতুন ব্যবস্থাপনা পরিচালক হন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত এমডি কাজী ওসমান আলী। এ ছাড়া নির্বাহী কমিটির নতুন চেয়ারম্যান হন এনআরবি গ্লোবাল ব্যাংকের ভাইস চেয়ারম্যান বেলাল আহমেদ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: