১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সেই টিটু রায় নীলফামারীতে গ্রেফতার


সেই টিটু রায় নীলফামারীতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ফেসবুকে ইসলাম ধর্মের নবীজীকে নিয়ে নিজের টাইমলাইনে স্ট্যাটাস প্রদানের অভিযোগে সেই টিটু রায় গ্রেফতার হয়েছে। আজ মঙ্গলবার ভোরে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা গ্রাম থেকে রংপুর পুলিশ টিটু রায়কে গ্রেফতার করে।

স্থানীয়রা জানায় টিটু রায় গতকাল সোমবার সন্ধ্যায় নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা গ্রামের আত্বীয় বৈকান্ত চন্দ্র রায়ে ছেলে কৈলাশ চন্দ্র রায়ের বাড়িতে বেড়াতে আসে। আজ মঙ্গলবার ফজরের আযানের সময় চারটি গাড়িতে পুলিশের একটি দল এসে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। তাকে রংপুর পুলিশ তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে।

টিটু রায়কে গ্রেফতার করা হলেও নীলফামারীর জলঢাকা থানা পুলিশ এর সত্যতা নিশ্চিত করতে পরেনি। তবে রংপুর সফরে থাকা স্বরাষ্টমন্ত্রী সাংবাদিকদের কাছে টিটুরায় নীলফামারী হতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এ ছাড়া নীলফামারীর গোলনা ইউনিয়নের স্থানীয় বাসিন্দারাও টিটু রায় গ্রেফতারের বিষয়টি প্রত্যক্ষ করেছেন বলে সাংবাদিকদের কাছে জানায়।

উল্লেখ যে টিটু রায়ের ফেসবুকের আইডি হতে ধর্মীয় অবমাননার অভিযোগে গত শুক্রবার (১০ নবেম্বর) জুম্মার নাামাজের পর রংপুরের গঙ্গাচড়া উপজেলার হরকলি ঠাকুরপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে অগ্নিসংযোগ ও হামলার ঘটনা ঘটেছিল।

সেখানে আট হিন্দু পরিবারের বাড়িঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয় প্রতিবাদকারীরা। এ ঘটনায় নিহত হয় একজন ও পুলিশ সহ আহত হয় ২০জন ।

সম্পর্কিত:
পাতা থেকে: