১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নারী ও নতুন ভোটারদের গুরুত্ব দিতে হবে ॥ শামীম


নারী ও নতুন ভোটারদের গুরুত্ব দিতে হবে ॥ শামীম

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, নারী ও নতুন ভোটারদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দলের সদস্য করতে হবে।

তিনি আরো বলেন “আওয়ামীলীগের কর্মী হওয়া অহংকারের, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া গৌরবের” এ শ্লোগান নিয়ে প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগের সদস্য পদ নবায়ন / নতুন সদস্য সংগ্রহের কাজ আগামী এক মাসের মধ্যে দ্রুত শেষ করতে হবে।

সোমবার বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কর্মসুচির কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের আহবায়ক জামশেদ কবীর বাকি বিল্লাহ এর সঞ্চালনায় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এম এ মোমিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল হোসেন খোকন প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: