১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কটিয়াদীতে কাভার্ড ভ্যান-রিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১


কটিয়াদীতে কাভার্ড ভ্যান-রিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার কটিয়াদীতে মালবাহী কাভার্ড ভ্যানের সঙ্গে রিকশার মুখোমুখি সংঘর্ষে রিকশাচালক মেরাজ মিয়া (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় রিকশার আরোহী দুই স্কুলছাত্রী জান্নাতি আক্তার রেজোয়ানা (১৫) ও জান্নাতুল আক্তার প্রিয়া (১৫) গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কটিয়াদী উপজেলাধীন মধ্যপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, উপজেলার জামষাইট গ্রামের মৃত দিলু মিয়ার ছেলে মেরাজ মিয়া সকালে স্থানীয় ঘিলাকান্দি শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণীর দুই ছাত্রী জান্নাতি আক্তার রেজোয়ানা ও জান্নাতুল আক্তার প্রিয়াকে প্রাইভেট পড়ার জন্য রিকশায় চড়ে শিক্ষকের বাড়ি নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে রিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক মেরাজ মিয়ার মৃত্যু হয়। এছাড়া আরোহী দুই স্কুলছাত্রী গুরুতর আহত হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক কাভার্ড ভ্যানটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: