১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

শোলাকিয়ায় হামলা ॥ জঙ্গী মাহফুজ তিন দিনের রিমান্ডে


শোলাকিয়ায় হামলা ॥ জঙ্গী মাহফুজ তিন দিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের পাশে ঈদুল ফিতরের দিন সকালে জঙ্গী হামলা মামলায় জেএমবির শীর্ষ নেতা সবুর খান ওরফে নসরুল্লাহ ওরফে সোহেল মাহফুজকে (৩৩) তিন দিনের রিমা- মঞ্জুর করেছে আদালত।

সোমবার দুপুরে কিশোরগঞ্জ ১নং আমল গ্রহণকারী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল মাহমুদ এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কঠোর নিরাপত্তায় সোহেল মাহফুজকে আদালতে নেয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২২ আগস্ট সোহেল মাহফুজকে কিশোরগঞ্জ আদালতে হাজির করে শ্যোন এরেস্টের আবেদন করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে শোলাকিয়ায় জঙ্গী হামলা ঘটনায় অর্থ ও অস্ত্রের জোগানদাতাদের বিষয়ে নতুন তথ্য পাওয়া যাবে বলে জানিয়েছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সোমবার একই মামলার অপর দুই আসামী মোঃ আনোয়ার হোসেন ও জাহিদুল ইসলাম তানিমকেও আদালতে হাজির করা হয়।

উল্লেখ্য, গত বছরের ৭ জুলাই ঈদের দিন কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের কাছে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের উপর জঙ্গী হামলা হয়। ওই ঘটনায় দুই পুলিশ সদস্য ও স্থানীয় বাসিন্দা এক গৃহবধূ নিহত হয়। এছাড়া পুলিশের গুলিতে মারা যায় আরো দুই জঙ্গী।

সম্পর্কিত:
পাতা থেকে: