১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমতলী উপজেলা পরিষদের ছয় দপ্তরে দূর্ধর্ষ চুরি!


আমতলী উপজেলা পরিষদের ছয় দপ্তরে দূর্ধর্ষ চুরি!

নিজস্ব সংবাদদাতা, আমতলী ॥ বরগুনার আমতলী উপজেলা পরিষদের ছয়টি দপ্তরে রবিবার দিবাগত রাতে মূল ফটক ভেঙ্গে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোর চক্র ছয়টি দপ্তরের ১১ টি আলমিরা, একটি সিন্দুক ও একটি ফাইল কেবিনেট ভেঙ্গে তছনছ করেছে।

জানাগেছে, উপজেলা পরিষদের সমবায় অফিস, যুব উন্নয়ন অফিস, হিসাব রক্ষণ অফিস, মহিলা ভাইস চেয়ারম্যানের অফিস, প্রাথমিক শিক্ষা অফিস ও উপজেলা প্রকৌশলী অফিসের মূল ফটকের কয়রা ভেঙ্গে চোর চক্র ভিতরে প্রবেশ করে। পরে সমবায় অফিসের দুটি আলমিরা , যুব উন্নয়ন অফিসের দুটি আলমিরা , হিসাব রক্ষণ অফিসের দুটি আলমিরা ও একটি সিন্দুক, উপজেলা প্রকৌশলী অফিসের একটি আলমিরা, প্রাথমিক শিক্ষা অফিসের চারটি আলমিরা ও একটি ফাইল কেবিনেট ভেঙ্গে গুরুত্বপূর্ণ মালামাল তছনছ করে। পরে চোর চক্র শিক্ষা অফিসের আলমিরা থেকে তিন হাজার টাকা নিয়ে যায়। এছাড়া আমতলী সদর ইউনিয়ন পরিষদ সচিবের কক্ষের মূল ফটক ভেঙ্গে চোর চক্র ভিতরে প্রবেশ করে। পরে আলমিরায় থাকা ৫৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। এ ঘটনার উপজেলা পরিষদ এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে। সোমবার সকালে লোকজন অফিসে এসে দপ্তরের মূল ফটক ভাঙ্গা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আমতলী সদর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ নিজাম উদ্দিন বলেন চোর চক্র অফিসের কক্ষ ভেঙ্গে আলমিরা থেকে ৫৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে গেছে।

আমতলী থানার ওসি মোঃ শহিদ উল্যাহ বলেন নৈশ প্রহরী না থাকায় চুরির ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন ঘটনাস্থল পরিদর্শন করেছি। কোন মালামাল নেয়নি, শুধু আলমিরা ভেঙ্গে রেখে গেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বদরুদ্দোজা শুভ চুরির ঘটনা স্বীকার করে বলেন এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: