১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গজারিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ দু’আসামী গ্রেফতার


গজারিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ দু’আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার দুই আসামীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। রবিবার মুন্সীগঞ্জের আমলী আদালত-৫ আসামী সিফাত জয় (২২) ও নাদিম (২১) আত্মসমর্পন করে জামিন প্রর্থনা করে। আদালতটির বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হায়দার আলী তাদেরকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। কোর্ট ইনেস্টেক্টর মো. হেদায়েতুল ইসলাম ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৮ অক্টোবর দুপুরে ক্লাশ শেষ করে বাড়ি ফেরার পথে রসুলপুর খেয়াঘাট এলাকায় এই কলেজ ছাত্রীকে সিফাত জয় (২২) অশালীন কথা বলে উত্ত্যক্ত করতে থাকে। এ ঘটনার প্রতিবাদ করায় ঐ ছাত্রীর ওড়না ধরে টান দেয় লম্পট সিফাত। তখন সিফাতের বন্ধু নাদিম (২১) কলেজ ছাত্রীকে নিরাপদে বাড়ি পৌঁছে দেবার কথা বলে তার মোটরসাইকেলে উঠতে বলে, সরল বিশ্বাসে তার মোটর সাইকেলে উঠলে নাদিম তাকে জোরপূর্বক নিজের বাড়ি নিয়ে ঘরে আটকে ধর্ষণের চেষ্টা চালায়।

এ কাজে সহযোগিতার জন্য কলেজ ছাত্রীকে আটকে রেখে বন্ধু সিফাতকে মোবাইলে খবর দেয় নাদিম। সিফাত আশার পর নাদিম দরজা খুলতে গেলে কৌশলে অন্য দরজা দিয়ে বের হয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ঐ ছাত্রীকে উদ্ধার করে।

এঘটনার পর থেকে আত্মসম্মানের ভয়ে বাসা থেকে বের হতে পারছিলা ঐ ছাত্রী, রীতিমত বাসায় বন্দী জীবনযাপন করছিল সে। আশ্বাসের পরেও এ ঘটনায় কোন প্রকার বিচার না পেয়ে গত ৩ নবেম্বর ছাত্রীটির মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টার মামলা করেন। এর পর হতে মামলা তুলে না নিলে ছাত্রীটিকে ধর্ষণসহ নানা হুমকি ধমকি দিচ্ছিল আসামীরা। ভয়ে ঘরে বন্দি অবস্থায় জীবন যাপন করছিল এই কলেজ ছাত্রী। এদিকে রবিবার এই মামলায় আদালতে আত্মসমর্পন করলে আদালত দু’জনকে জেল হাজতে প্রেরণ করে।

সম্পর্কিত:
পাতা থেকে: