১৪ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

স্কুলের সেপটিক ট্যাংকে পড়ে শিশুর মৃত্যু


স্কুলের সেপটিক ট্যাংকে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর তানোরে স্কুলের সেপটিক ট্যাংকে পড়ে মায়াতি হেমব্রম (৬) নামে এক আদিবাসী শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বনগাঁ চকরহমত উচ্চবিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মায়াতি হেমরম উপজেলার শালবাড়ী সল্লাপাড়ার বদুরাই হেমব্রমের মেয়ে। এ ঘটনায় আহত হয়েছে একই গ্রামের ডুলু সরেনের ছেলে মিঠুন সরেন (৭) ও জামিন হাসদার মেয়ে সারতী হাসদা (৬)।

প্রতিবেশি ওই দুই শিশু মায়াতিকে উদ্ধারে গিয়ে ট্যাংকিতে পড়ে যায়। পরে টের পেয়ে তাদের উদ্ধার করে স্থানীয়রা। তার আগেই মৃত্যু হয় মায়াতির। হতাহতরা বনগাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, চকরহমত উচ্চবিদ্যালয় থেকে চোরখৈর পর্যন্ত পাঁকা রাস্তা তৈরির কাজ চলছে। এ কাজে ব্যবহারের জন্য এক ট্রাক বালু বিদ্যালয়ের শৌচাগারের দুর্বল সেপটিক ট্যাংকের উপরে রেখেছিলেন ঠিকাদার। বিদ্যালয়ের ছুটি শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় ওই তিন আদিবাসী শিশু ওই বালির ওপর খেলছিলো। এসময় ঢাকনা ভেঙে ট্যাংকের ভেতরে পড়ে যায় মায়াতি। তাকে উদ্ধার করতে গিয়ে ওই দুই শিশুও পড়ে যায় সেখানে। টের পেয়ে দ্রুত তাদের উদ্ধার করা হয়। এদের মধ্যে মায়াতি ঘটনাস্থলেই মারা যায়।

তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ ঘটনায় কারো অবহেলার প্রমাণ পেলে আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

সম্পর্কিত:
পাতা থেকে: