২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

‘এককভাবে কেউ ক্ষমতায় যেতে পারবে না’


‘এককভাবে কেউ ক্ষমতায় যেতে পারবে না’

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি মোঃ মজিবর রহমান সেন্টু বলেছেন, জাতীয় পার্টির সরকার এই মুহুর্তে দরকার। জাতীয় পার্টির শাসনামলে এলাকার সার্বিক উন্নয়নসহ দেশের সকল ধর্মের বর্নের মানুষ সুখে শান্তিতে একত্রে বসবাস করতে পেরেছে। দেশে কোন প্রকার অশান্তি, আইন শৃংখলার অবনতি ছিল না। দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ছিল না।

কিন্তু বিএনপি ও আওয়ামীলীগের শাসনামলে দেশের মানুষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। দেশে কোন আইন শৃংখলা বলে কিছু নেই। চরম হতাশায় দিন কাটাচ্ছে মানুষ। দ্রব্যমুল্যে উর্ধ্বগতির ফলে মানুষের নাভিশ্বাস উঠে গেছে। দেশের কোটি কোটি টাকা বিদেশের চলে গেছে। দেশের ধন সম্পদ লুটপাট হয়ে যাচ্ছে।

দেশকে ফতুর বানানো হয়েছে। তিনি আরও বলেন, জাতীয় পার্টি ছাড়া কোন দল ক্ষমতায় যেতে পারবে না। তাই দেশের আইন শৃংথলা ফিরিয়ে আনতে দেশের মানুষকে শান্তিতে রাখতে এই মুহুর্তে দরকার, জাতীয় পার্টির এরশাদ সরকার। এমন কথা বলে তিনি দলীয় নেতাকর্মীদের একত্রিত হওয়ার আহবান জানান।

শনিবার নওগাঁ নওজোয়ান মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব গোলাম মোঃ রাজু, নুরুল ইসলাম তালুকদার এমপি, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আকবার হোসেন কালু, সাবেক এমপি হুমায়ন কবির চৌধূরী, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইফতারুল ইসলাম বকুল, রানীনগর উপজেলার কমিটির সভাপতি গোলাম কবিরসহ জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সর্ব্ব সম্মতিক্রমে পুনরায় এ্যাডঃ তোফাজ্জল হোসেনকে সভাপতি ও ইফতারুল ইসলাম বকুলকে সাধারন সম্পাদক নির্বাচিত করে জেলা জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়। সম্মেলনে বিপুল সংখ্যক নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: