১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নৈশ প্রহরীর তথ্যে হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার


নৈশ প্রহরীর তথ্যে হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

সংবাদদাতা, পাথরঘাটা, বরগুনা ॥ পাথরঘাটা ডিগ্রি কলেজের অপহৃত নৈশ প্রহরী জাহাঙ্গীর হোসেনের সন্ধান পাওয়া গেছে। তাকে র্যাব পরিচয়ে বরগুনা ডিবি পুলিশ আটক করেছে। পাথরঘাটা উপজেলায় বিভিন্ন সময় বিভিন্ন স্থানে পাওয়া অজ্ঞাত লাশের মামলার তদন্তে পাওয়া একজন হত্যা মামলার আসামী জাহাঙ্গীর হোসেন । তার কাছ থেকে অনেক অজ্ঞাত লাশের গরুত্বপুর্ন তথ্য পাওয়া গেছে। তার তথ্যের ভিত্তিতে আরও ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার পাথরঘাটা উপজেলা সিনিয়র জুডিশিয়াল আদালতে মেজিষ্ট্রেটের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে জাহাঙ্গীর হোসেন। আসামী গ্রেপ্তার ও তদন্তের সার্থে জবানবন্দিতে দেয়া জাহাঙ্গীরের বক্তব্য গোপন রাখা হয়েছে। পাথরঘাটা থানার ওসি এসএম জিয়াউল হক জাহাঙ্গীরের ব্যাপারে সাংবাদিকদের কাছে এসব তথ্য প্রদান করেছেন।

পুলিশ সুত্রে জানা যায়, ২০০৫ সাল থেকে পাথরঘাটা উপজেলায় প্রতি বছর ২ থেকে ৩টি অজ্ঞাত লাশ পাওয়া যেত। তবে লাশ গুলির কোন ওয়ারিশ পাওয়া যায়নী এবং কোন আসামীও ধরা পরেনী। চলতি বছরে ১০ আগষ্ট পাথরঘাটা ডিগ্রি কলেজের পুকুরে অজ্ঞাত পরিচয়ে একটি মেয়ের হাত পা বাধা অবস্থায় লাশ পাওয়া যায়। ওই লাশকে কেন্দ্র করে পুলিশ বিভিন্ন ভাবে তদন্দ শুরু করে। এব্যাপারে পাথরঘাটা কলেজের নৈশ প্রহরী জাহাঙ্গীরসহ কয়েক জনের মোবাইল ট্রাকিং (আড়ি পাতা) করা হয়। পরে হত্যাকারিরা জাহাঙ্গীরের সাথে লাশের বিষয় নিয়ে কথা বল্লে বিষয়টি পুলিশের কাছে ধরা পরে। এব্যাপারে শুক্রবার বরগুনা ডিবি পুলিশ জাহাঙ্গীরকে আটক করে। আদালতে জবানবন্দি শেষে জাহাঙ্গীরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে । উল্লেখ্য শুক্রবার রাত ২টার দিকে কলেজে প্রহরারত থাকা কালীন র্যাব পরিচয় দিয়ে জাহাঙ্গীরকে ডিবি পুলিশ ধরে নিয়ে যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: