২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাউফলে তিন ভুয়া সাংবাদিক আটক


বাউফলে তিন ভুয়া সাংবাদিক আটক

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস আবদুর রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার চাঁদাবাজি করতে গিয়ে নাসির উদ্দিন (৪৮), বাবুল (৫০) ও রাসেল (৩৫) নামের তিন ভুয়া সাংবাদিক আটক হয়েছেন।

জানা গেছে, ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে ওই তিন ব্যক্তি সাংবাদিক পরিচয়ে প্রধান শিক্ষকের অফিস কক্ষে ঢুকে এসএসসি পরীক্ষার ফরম পূরণের অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ এনে তিন হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে সংবাদ প্রকাশ করার হুমকি দেন। তখন প্রধান শিক্ষক বুঝতে পারেন তাঁরা নামধারী ভুয়া সাংবাদিক। পরে কৌশলে তাদের আটক করে স্থানীয় কয়েক সাংবাদিক নেতৃবৃন্দ ও পুলিশে খবর দেন।

এরপর আটকৃত ওই তিন ব্যক্তি পুলিশের উপস্থিতিতে সবার সামনে প্রকাশ্যে ক্ষমা চান এবং ভবিষ্যতে সাংবাদিক পরিচয়ে এ জাতীয় কাজ করবেন না বলে অঙ্গীকার করলে মুচলেখা রেখে ছেড়ে দেয়া হয়।

অভিযোগ রয়েছে, এ রকম একটি চক্র সাংবাদিক পরিচয়ে উিপজেলার বভিন্ন এলাকায় গিয়ে ভয়-ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে বেড়াচ্ছেন।

বাউফল থানার উপপরিদর্শক (এসআই) মো. আনিচুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন,‘শিক্ষক, অভিভাবক ও উপস্থিত সবার অনুরোধে ওই তিনজনকে প্রথমবারের মত সুযোগ দেওয়া হয়েছে। মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ জাতীয় কার্যক্রমের সঙ্গে তাঁরাসহ অন্য কারো বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সম্পর্কিত:
পাতা থেকে: