১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাজিতপুরে শিশু ধর্ষনের ঘটনায় রাসেল পলাতক


বাজিতপুরে শিশু ধর্ষনের ঘটনায়  রাসেল  পলাতক

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার বাজিতপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার পর ধর্ষক পলাতক রয়েছে। এ ব্যাপারে অভিযুক্ত লম্পট রাসেল মিয়ার বিরুদ্ধে শিশুটির খালা বিলকিছ আক্তার বাদী হয়ে থানায় মামলা করলে শনিবার দুপুরে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার সরারচর বাল্লা গ্রামের মনির হোসেনের শিশুকন্যা (৫) শুক্রবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের মনিহারি দোকানে সদাইপাতি আনতে যায়। এ সময় একা পেয়ে গ্রামের স্বপন মিয়ার ছেলে লম্পট রাসেল মিয়া শিশুটিকে চকলেটের প্রলোভনে দোকানের ভেতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটি বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। শনিবার সকালে অভিযুক্তের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। পরে পুলিশ শিশুটির জবানবন্দি রেকর্ড করতে কোর্টে এবং ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠিয়েছে।

বাজিতপুর থানার অফিসার ইনচার্জ আবু শামা মোঃ ইকবাল হায়াত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা রুজুর পর শিশুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শনিবার দুপুরে শিশুটির জবানবন্দি রেকর্ড করতে এবং ডাক্তারি পরীক্ষার জন্য জেলা শহরে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে বলে তিনি জানিয়েছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: