২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না ॥ খাদ্যমন্ত্রী


আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না ॥ খাদ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম নেতাকর্মীদের নির্বাচনের প্রস্ততি নেওয়ার আহবান জানিয়ে বলেন, এখন থেকে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। বিএনপি যতই বাগাড়াম্বর করুক না কেন, কথা-বার্তা ও বিভিন্ন দাবি দাওয়া পেশ করুক না কেন তাদের অস্তিত্বের কারণেই তারা নির্বাচনে অংশ গ্রহণ করবে।

আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। বিএনপিকে সাথে নিয়েই আগামী নির্বাচন অংশ গ্রহন করতে চাই। শনিবার দুপুরে ভোলার মনপুরায় উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ ও যুবলীগের প্রতিষ্ঠাবাষীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মনপুরা উপজেলা শ্রমিকলীগ আবহায়ক আবুল হোসেনে সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী। সম্মেলণের উদ্বোধন করেন জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম।

এর আগে মন্ত্রী ভোলা জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় ২ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১০০০ মে. টন ধারণক্ষমতার খাদ্য গুদামের উদ্বোধন করেন। এ ছাড়া দুপুরে চরফ্যাসন উপজেলার টাউন হলে দুপুরে যুবলীগের এক সমাবেশে খাদ্য মন্ত্রী ও পরিবেশ ও বন উপমন্ত্রী বক্তব্য রাখেন।

সম্পর্কিত:
পাতা থেকে: