১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাধবপুরে এএসআই কে কুপিয়ে আসামী ছিনতাই


সংবাদদাতা, মাধবপুর, হবিগঞ্জ ॥ মাধবপুরে পুলিশ কে কূপিয়ে গ্রেফতারী পরোয়ানার আসামীকে হ্যান্ডকাফ সহ ছিনতাই করে নিয়ে গেছে আসামী পক্ষের লোকজন। পরে গ্রামবাসীর সহযোগীতায় হ্যান্ডকাপ উদ্ধার করলেও আসামী কে গ্রেফতার করা সম্ভব হয়নি। শনিবার ভোরে উপজেলার শ্রীধরপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আহত পুলিশ কর্মকর্তাকে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক জালাল আহম্মেদ জানান, উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত নুর আলীর ছেলে দুধ মিয়া (৪০) এর বিরুদ্ধে একটি মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। শনিবার ভোর রাতে একদল পুলিশ নিয়ে তার বাড়িতে গিয়ে নুর আলীর ছেলে আসামী দুধ মিয়া কে গ্রেফতার করা হয়।

এ সময় আসামী পক্ষের লোকজন পুলিশের উপর হামলা করে আসামী কে ছিনিয়ে নেয়। আসামী পক্ষের লোকজনদের ধারালো দায়ের কুপে এএসআই জালাল আহাম্মেদ হাতে ও মাথায় জখম হন। পরে গ্রামবাসীর সহযোগীতায় হ্যান্ডকাফ উদ্ধার করতে সক্ষম হলেও আসামী দুধ মিয়া কে গ্রেফতার করতে পারেনি।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ(এসআই) কামরুল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করেন। মাধবপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কাওছার আলম জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: