১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে ট্রলার-স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি


বরিশালে ট্রলার-স্পিডবোটের সংঘর্ষে নিখোঁজ নারীর সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সদর উপজেলার চরমোনাই ইউনিয়ন লাগোয়া কড়ইতলা নদীতে ট্রলার ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ গৃহবধূ জোসনা বেগমের সন্ধান শনিবার দুপুর দেড়টা পর্যন্ত মেলেনি। শুক্রবার দিবাগত রাত নয়টার দিকে নদীর বিশ্বাসের হাট ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

জানা গেছে, নিখোঁজ জোসনা বেগম ভোলার বোরহানউদ্দিন উপজেলার দালালপুর গ্রামের মোঃ মজনু মিয়ার স্ত্রী। দুর্ঘটনায় নিখোঁজ নারীর এক বছর বয়সী শিশু সন্তানসহ অপর ১১ জন তীরে উঠতে পারলেও এখনও নিখোঁজ রয়েছেন জোসনা।

বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুস সাত্তার মন্ডল জানান, দুর্ঘটনার পর থেকেই নিখোঁজ জোসনা বেগমের সন্ধানে একাধিক টিম কাজ করছে। কিন্তু শনিবার দুপুর দেড়টা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

কোতোয়ালী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হাওলাদার জানান, নিখোঁজ জোসনা স্বামী ও সন্তানসহ ঢাকায় থাকেন। গ্রামের বাড়িতে বসবাস করা শাশুড়ি শুক্রবার মারা গেছেন। রাত নয়টায় তার জানাজা ও পরে দাফন করার কথা। তাই জোছনা ও তার স্বামী তিন সন্তানসহ ১১ সদস্য বেলা ১২টায় ঢাকা থেকে রওয়ানা দেন। সন্ধ্যায় তারা বরিশালের ঘাট থেকে স্পিডবোটযোগে দালালপুর গ্রামের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে স্পিডবোটটি কড়ইতলা নদীর বিশ্বাসের হাট ব্রিজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বোটটি দুই ভাগ হয়ে যায়। দুর্ঘটনার পর যাত্রীরা শিশু সন্তানসহ পরিবারের অন্য সদস্যরা তীরে উঠতে সক্ষম হলেও জোসনা বেগম নিখোঁজ হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: