২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাটোরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ ॥ নিহত ৩


নাটোরে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ ॥ নিহত ৩

সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের সিংড়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আরনাফ হোসেন আরাফ নামে শিশুসহ তিন জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তঃত আরো ছয় জন।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সাত মাইল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান। নিহত দুইজনসহ আহতদের পরিচয় পাওয়া যায়নি।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম ও ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম ও এলাকাবাসি জানায়, রাজশাহী থেকে রংপুরগামী যাত্রীবাহী হৃদয় পরিবহনের একটি বাস ও বিপরীতমুখি একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক নিহত হয়। আহত হয় এক শিশু ও মহিলা সহ অন্ততঃ ৮ জন। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কত্যর্বরত চিকিৎসক আরনাফ হোসেন আরাফসহ দুইজনকে মৃত ঘোষনা করেন। অন্যান্য আহতের মধ্যে তিনজনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: