২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যৌন কেলেঙ্কারিতে এবার হলিউড অভিনেতা লোইস ও সিগাল


যৌন কেলেঙ্কারিতে এবার হলিউড অভিনেতা লোইস ও সিগাল

অনলাইন ডেস্ক ॥ হলিউডে যৌন কেলেঙ্কারির খাতায় নাম এসেছে এবার মেক্সিকান-আমেরিকান কমেডিয়ান অভিনেতা লোইস সি.কে এবং জনপ্রিয় অ্যাকশন অভিনেতা, নির্মাতা স্টিভেন সিগালের। তার বিরুদ্ধে পাঁচজন নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন। বৃহস্পতিবার নিউ ইয়র্ক টাইমসে এই সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশিত হয়।

নারীরা অভিযোগ করেন, লুইস তাদের সামনে অশালীন আচরণ করেছেন। কমেডি অভিনেত্রী ডুয়ো, ডানা মিন গুডম্যান এবং জুলিয়া উলোভ অভিযোগ করেন, ২০০২ সালে লুইস তাদের একটি হোটেলে আমন্ত্রণ জানান। তারা সেখানে গেলে লুইস কাপড়চোপড় খুলে ফেলেন এবং তাদের সামনে অশালীন আচরণ করেন যা ভাষায় বলা যায় না। এই সম্পর্কে লুইস কোনো প্রশ্নেরই উত্তর দিতে রাজি নন বলে জানিয়েছেন তার প্রচারণা বিভাগের প্রধান লুইস কে।

অভিযোগ ওঠার পর তার একটি ছবির রিলিজ বন্ধ করে দেওয়া হয়েছে। এদিকে খ্যাতিমান হলিউড পরিচালক স্টিভেন সিগালের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন অভিনেত্রী পর্শিয়া ডে রসি।

তিনি বলেন, সিগালের একটি চলচ্চিত্রে যখন আমার অডিশন চূড়ান্ত হয় তখন একটি অনুষ্ঠানে তিনি আমার পাশে বসেন। তিনি স্ক্রিনের বাইরের রসায়ন কতটা গুরুত্বপূর্ণ সেই সম্পর্কে বলেন। এরপর সিগাল তার প্যান্টের জিপার খুলে ফেলেন এবং আমার দিকে অশালীন ইঙ্গিত করেন। খবর সিএনএন ও বিবিসি।

সম্পর্কিত:
পাতা থেকে: