২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সতীর্থ’র কাছে ক্ষমা চাইলেন মেসি


সতীর্থ’র কাছে ক্ষমা চাইলেন মেসি

অনলাইন ডেস্ক ॥ আর্জেন্টিনারই তরুণ ফুটবলার সেবাস্তিয়ান দ্রুইসি। খেলেন পর্তুগালের ক্লাব জেনিথে। দলটির অন্যতম গুরুত্বপূর্ণ স্ট্রাইকার। আর্জেন্টিনা দলেও খেলেছেন অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-২০ পর্যায়ে। শনিবার রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ উপলক্ষে মস্কোর হোটেলে মেসির দেখা পান দ্রুইসি। এরপর স্বদেশী সুপারস্টারের সঙ্গে কয়েকটি ছবি তোলেন। নিজ দেশের এই তরুণ ফুটবলারকেই কি না মেসি ভেবেছিলেন নিজের ভক্ত হিসেবে। পরে মেসি নিজের ভুল ধারণা বুঝতে পেরে দ্রুইসির কাছে ক্ষমা চেয়েছেন।

মেসির ভুল ভাঙতে বেশি সময় লাগেনি। ইনস্টাগ্রামে মেসির সঙ্গে তোলা ছবি নিজের প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করেন দ্রুইসি। সেই ছবি মেসির চোখে পড়লে ভুল ভাঙে। তিনি বঝুতে পারেন ছবি তোলা লোকটি তার ভক্ত নন, সতীর্থ ফুটবলার। তাই নিজের ভুল বুঝতে পেরে দ্রুত দ্রুইসির কাছে ক্ষমা চান মেসি। পরে বিষয়টি ফক্স স্পোর্টসের কাছে ব্যাখ্যা করেন তিনি।

মেসি বলেন, তাকে চিনতে না পারায় আমার খারাপ লাগছিল। আমি জানি সে কে। কিন্তু যখন সে আমার সঙ্গে ছবি তোলতে চাইল, তখন মনে করেছি সে অন্য ভক্তদের মতোই একজন। কিন্তু ইনস্টাগ্রামে যখন তার ছবি দেখলাম তখন আমি ক্ষমা চেয়েছি।

সম্পর্কিত:
পাতা থেকে: