২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

টাঙ্গাইলে বাসচাপায় মামা-ভাগ্নে নিহত


নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ১০ নবেম্বর ॥ ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাসের শিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগ্নে নিহত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলো সদর উপজেলার আগবিক্রমহাটি গ্রামের কাজল দাসের ছেলে সুব্রত দাস (২৮) এবং তার ভাগ্নে অরণ্য দাস (২২)। অরণ্য এনায়েতপুর এলাকার রামচন্দ্র দাসের ছেলে। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, শহর বাইপাস মহাসড়কের শিবপুর মোড় অতিক্রম করার সময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটারসাইকেলের চালক সুব্রত দাস নিহত হয়। অপর আরোহী তার ভাগ্নে অরণ্য দাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

মোবাইল চার্জ দিতে গিয়ে তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় মোবাইল ফোনে চার্জ দিতে গিয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত মোহাম্মদ আলী (১৭) এলাকার জনৈক আবদুস সালামের পুত্র। বৃহস্পতিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, মোবাইল ফোনে চার্জ দিতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত এই তরুণকে রাতেরবেলায় চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ॥ পাষন্ড- আটক

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১০ নবেম্বর ॥ সাভারে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশ তাকে সাভার মডেল থানাধীন আমিনবাজার ইউনিয়নের বড়দেশী পশ্চিমপাড়া থেকে আটক করে। জানা গেছে, এদিন সকালে বড়দেশী পশ্চিমপাড়া গ্রামে চার বছরের এক শিশুকন্যাকে নিজ ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় চটপটি বিক্রেতা আলম মিয়া। এ সময় শিশুটি চিৎকার দিলে আলম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা তাকে আটক করে আমিনবাজার পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে।