২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শ্রীনগরে সংঘর্ষে আহত ১০ ॥ আটক ৪


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে আসামি ধরতে গিয়ে পুলিশের উপস্থিতিতে বাদী-বিবাদীর রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থল থেকে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় উভয় পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বীরতারা ইউনিয়নের নিমতলী গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, গত ৪ নবেম্বর সকালে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ওই গ্রামের আপন চাচা-ভাতিজা মুক্তার খান ও রুহুল আমিন খানের পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এতে ভাতিজা রুহুল আমিন বাদী হয়ে শ্রীনগর থানায় একটি মামলা করে। পরে গত বৃহস্পতিবার রাত ১১টায় শ্রীনগর থানার এসআই জিন্নাহ্ কয়েকজন পুলিশ সদস্য নিয়ে ওই মামলার আসামি ধরতে গেলে বাদী ও বিবাদীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হলে রাত সাড়ে ১১টার দিকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও চারজনকে গ্রেফতার করে।

যশোরে বাসায় ঢুকে যুবককে গুলি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ শুক্রবার বিকেলে যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গুরুতর জখম হয়েছেন রবিউল ইসলাম নামে এক যুবক। তাকে প্রথম যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। আহতের বাবা নূরুল আমিন ভূইয়া বলেন, ‘বিকেল সাড়ে চারটার দিকে আমাদের ভাড়া বাসায় একই এলাকার মালেকের ছেলের নেতৃত্বে চার-পাঁচজন দুর্বৃত্ত গিয়ে রবিউলকে মারধর শুরু করে। একপর্যায়ে দুর্বৃত্তরা পিস্তল দিয়ে তার বুকের বামপাশে এক রাউন্ড গুলি করে চলে যায়।

স্বামীর নির্যাতনে আহত গৃহবধূর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১০ নবেম্বর ॥ স্বামীর নির্যাতনে পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ওই গৃহবধূর নাম পারভীন আকতার (৩৮)। স্বামীর নাম মোহাম্মদ নাছির (৪৫)। সে কৈয়গ্রাম এলাকার মৃত নূর মিয়ার পুত্র। এ বিষয়ে গত বৃহস্পতিবার রাতে পটিয়া থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।