১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

টুকরো-খবর


ট্রেনে কেটে সেনা সদস্যের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১০ নবেম্বর ॥ ট্রেনে কাটা পড়ে মানিক (৩০) নামের এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে মিরপুর রেলস্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। পরে পোড়াদহ বাংলাদেশ রেল থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। স্থানীয়রা জানান, সেনাবাহিনীতে নতুন চাকরি পাওয়ার পর ট্রেনিং শেষ করে বৃহস্পতিবার রাতে যশোর থেকে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে চড়ে বাড়ি ফিরছিলেন মানিক। ট্রেনটি মিরপুর স্টেশনে না থামায় তিনি চলন্ত ট্রেন থেকে নামতে গেলে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সেনা সদস্য মানিক মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের হঠাৎপাড়া এলাকার বাবুর ছেলে।

কুষ্টিয়ায় বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১০ নবেম্বর ॥ কলেজছাত্রী হ্যাপী আক্তারের ওপর নির্যাতন ও হত্যাচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার সকালে মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের তেঘড়িয়া গ্রামের কয়েক শ’ নারী-পুরুষ এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়। এ কর্মসূচীতে হ্যাপীর ওপর নির্যাতন ও হত্যাচেষ্টাকারী অভিযুক্ত তৌহিদুজ্জামান সুমন এর গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে বক্তব্য রাখেন বক্তারা। গত ৭ নবেম্বর দুপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে মোটরসাইকেল যোগে আলামপুর এলাকায় নিয়ে গিয়ে নির্যাতন ও মেরে ফেলার উদ্দেশ্যে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে পালিয়ে যায় সুমন।

বিদ্যুতস্পৃষ্টে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১০ নবেম্বর ॥ পাকুন্দিয়ায় বিদ্যুতস্পৃষ্টে রাজন খান (২৮) নামের সিঙ্গাপুর ফেরত যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাইকলক্ষীয়া খাঁ বাড়ির নজরুল ইসলাম খানের ছেলে। স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে রাজন বাড়ির পাশের গাছের ডাল কাটতে গিয়ে হঠাৎ বিদ্যুতের লাইনের তারে জড়িয়ে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুই কেজি হেরোইন জব্দ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গোদাগাড়ী সীমান্ত থেকে ৪০ লাখ টাকা মূল্যের দুই কেজি হেরোইন আটক করেছে বিজিবি। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে রেলবাজার খেয়াঘাট এলাকা থেকে এ হেরোইন আটক করে তারা। বিজিবি জানায়, গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির রেলবাজার খেয়াঘাটে অভিযান চালিয়ে সেখান থেকে দুই কেজি ভারতীয় হেরোইন আটক করা হয়। আটককৃত হেরোইনের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা হেরোইন ফেলে পালিয়ে যাওয়ায় এর সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

যৌতুক ॥ হোটেল ম্যানেজার আটক

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১০ নবেম্বর ॥ কুয়াকাটার পর্যটন কর্পোরেশনের আবাসিক হোটেল হলিডে হোমস এবং মোটেল ইয়ুথ-ইনের ম্যানেজার মোঃ ফারুকুজ্জামানকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার সকাল ১০টার দিকে তাকে মহিপুর থানা পুলিশ গ্রেফতার করে। যৌতুকের দাবি, মারধর এবং স্ত্রীর অনুমতি ছাড়া ফের বিয়ের অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। ফারুকুজ্জামানের স্ত্রী ইসরাত জাহান কলী বৃহস্পতিবার কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে এ মামলাটি করেছেন। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার, যশোর ॥ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) থেকে অস্ত্রসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। আটক ইছাদ আলী যবিপ্রবি’র শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ¯স্নাতকোত্তীর্ণ ছাত্র এবং শহীদ মশিয়ুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। শুক্রবার বিকেলে যবিপ্রবি ক্যাম্পাস থেকে তাকে আটক করা হয়।