২০ ফেব্রুয়ারী ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

আজ ফাইনাল ॥ ভাঙল শত বছরের রেকর্ড

প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৭

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ইসলামী ব্যাংক বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতা’র ফাইনাল আজ। শুক্রবার সেমিফাইনালে বালক এককে ভারতের করন শ্রীবাস্তাব মালয়েশিয়ার দানিয়েল আহমেদকে, ভারতের ঋষাভ শারদ থাইল্যান্ডের গুনতিমাম সুতিনানকে; বালিকা এককে চাইনিজ তাইপের ওয়েই নিন ফ্যাং ভারতের রিদ্ধি রমেশ শর্মাকে এবং চীনের ওয়েনি জ্যাং চাইনিজ তাইপের লিন হুসান ওয়েকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়।

আজ সকাল ৯টা থেকে পর্যায়ক্রমে বিভিন্ন ইভেন্টের ফাইনাল খেলা শুরু হবে। খেলা শেষে বিকেল ৫টায় বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি শাহরিয়ার আলম।

ভাঙল শত বছরের রেকর্ড

স্পোর্টস রিপোর্টার ॥ প্রথম শ্রেণীর ক্রিকেটে প্রায় এক শ’ বছরের এক রেকর্ড ভেঙ্গে দিয়েছেন ১৮ বছর বয়সী আফগান তরুণ বাহির শাহ। প্রথম শ্রেণীতে নিজের প্রথম চার ম্যাচেই আট শ’ রান করে ফেলেছেন তিনি! অক্টোবরে ডাবল সেঞ্চুরি (২৫৪*) দিয়ে প্রথম শ্রেণীতে অভিষিক্ত বাহির কাল পেয়ে গেছেন প্রথম ট্রিপল সেঞ্চুরিও। এই টপঅর্ডার ব্যাটসম্যান ৩৬ চার ও এক ছক্কায় ৩০৩ রান করে অপরাজিত ছিলেন। তার এমন ইনিংসে দলও জিতেছে ইনিংস ব্যবধানে। এ ইনিংস দিয়েই চার ম্যাচে তার রান হয় ৮৩১! ছয় ইনিংসে চার সেঞ্চুরি, তাতে একটি ডাবল ও একটি ট্রিপল সেঞ্চুরি। ক্যারিয়ারের প্রথম চার ম্যাচে সর্বোচ্চ রানের রেকর্ডটি ছিল বিল পন্সফোর্ডের।

প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৭

১১/১১/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



শীর্ষ সংবাদ: