২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সালমানের ‘রেস’ শুরু


সালমানের ‘রেস’ শুরু

অনলাইন ডেস্ক ॥ বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি রেস। ২০০৮ সালে এর প্রথম সিনেমাটি মুক্তি পায়। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তি পায় রেস-টু। সিনেমাটিতে অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল।

এবার নির্মিত হচ্ছে রেস-থ্রি। প্রথমবারের মতো এ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় দেখা যাবে সালমান খানকে। বৃহস্পতিবার মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রথমদিন একটি ডাকাতির দৃশ্য শুটিংয়ের মধ্যে দিয়ে রেস-থ্রি’র যাত্রা শুরু হয়। দৃশ্যটির জন্য টানেলের মতো সেট তৈরি করা হয়। এই দৃশ্যে অংশ নেন সাকিব সেলিম, ববি দেওল ও ডেইজি শাহ। এদিন শুটিং না থাকলেও মহরতের জন্য সেটে উপস্থিত ছিলেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ। আগামী ১২ নভেম্বর থেকে শুটিংয়ে অংশ নেবেন তারা। প্রথম পর্বের শুটিংয়ের পর আগামী বছর জানুয়ারিতে আবু ধাবিতে দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হবে।

রেস-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। আগামী বছর ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে ঐশ্বরিয়ার রাই বচ্চন অভিনীত ফ্যানি খান সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: