১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গলাচিপায় পানিতে ডুবে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু


গলাচিপায় পানিতে ডুবে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপা উপজেলা পরিষদের দিঘির পানিতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে ঘাটলায় পা পিছলে পানিতে ডুবে ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এ্যান্ড টেকনোলজি বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র নূর আলী আহমেদ সেজানের (২৫) করুণ মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটেছে। নূর আলী আহমেদ সেজান জয়পুরহাট জেলা শহরের সবুজনগর এলাকার মোঃ আনসার আলী মন্ডলের ছেলে। ঘটনার আকস্মিকতায় সহপাঠি বন্ধুরা হতবিহ্বল হয়ে পড়েছেন। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তে পাঠিয়েছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গলাচিপা শহরের বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী রফিকুল ইসলাম শামীমের ছেলে ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হাজী মোঃ শাহজাহান মিয়ার নাতি হান্নান আজাদ আবীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের পাঁচ সহপাঠি বন্ধুকে নিয়ে গতকাল বৃহস্পতিবার কুয়াকাটা বেড়াতে আসেন।

সেখান থেকে আজ শুক্রবার সকালে গলাচিপা শহরে বেড়াতে আসেন। ঘটনার সময়ে তারা ৬ বন্ধু উপজেলা পরিষদের দিঘিতে সখ করে গোসল করতে যান। দিঘির পানিতে নামার সময়ে হটাৎ করে নূর আলী আহমেদ সেজান পাকা ঘাটলায় পা পিছলে পানিতে ডুবে যান। তিনি সাঁতার জানতেন না। ফলে গভীর পানিতে তলিয়ে যান। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, বন্ধুরা তৎক্ষনাৎ দিঘির পানিতে ঝাপিয়ে পড়েন এবং সেজানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ইমাম শিকদার হাসপাতালে নিয়ে আসার আগেই সেজানের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সেজানের লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে এবং পরিবারকে খবর দেয়া হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: