১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাহুবলির অভিনেতা ভেঙ্কট প্রসাদ গ্রেপ্তার


বাহুবলির অভিনেতা ভেঙ্কট প্রসাদ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক ॥ গ্রেপ্তার হয়েছেন বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমার অভিনেতা ভেঙ্কট প্রসাদ। এক নারীকে প্রতারণার দায়ে গতকাল বৃহস্পতিবার ভারতের বানজারা হিলস থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

৩৩ বছর বয়সি ওই নারী অভিযোগ করেন, ভেঙ্কট প্রসাদ গত ৭ বছর ধরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছে। ওই নারীটি ভেঙ্কট প্রসাদকে বিয়ে করতে বলায় ইদানীং সে এড়িয়ে চলছে। ভেঙ্কট প্রসাদের সঙ্গে আরো অন্য নারীদের যৌন সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

দশ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওই নারী। কিন্তু দীর্ঘ দিন ধরেই স্বামীর কাছ থেকে আলাদা থাকছেন। এই দম্পতি বিবাহ বিচ্ছেদের আবেদনও করেছেন। এর মধ্যে এই নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ভেঙ্কট প্রসাদ এবং তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। ওই নারী অভিযোগ করেন, ভেঙ্কটের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর দুইবার গর্ভবতী হয়ে পড়েছিলেন এবং তাকে গর্ভপাত করাতে বাধ্য করেন এ অভিনেতা। বিয়ে করার জন্য চাপ দেয়ায় এখন তাকে হত্যার হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন ওই নারী।

থানায় মামলা দায়ের করার পর পুলিশ ভেঙ্কট প্রসাদকে গ্রেপ্তার করে কারাগারে নিয়ে যান। পুলিশ জানিয়েছেন, এর আগেও ভেঙ্কট প্রসাদ আরো কয়েকজন নারীকে এভাবে প্রতারিত করেছে। এ মামলার তদন্ত চলছে।

ভেঙ্কট প্রসাদ ‘বাহুবলি-দ্য বিগিনিং’ সিনেমায় প্রভাসের পালক বাবার চরিত্রে অভিনয় করেন। এছাড়াও বেশ কিছু তেলেগু সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেতা।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: