১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বগুড়া আয়কর অঞ্চলে কর বাহাদুর খেতাব পেয়েছেন ৪ জন


স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া আয়কর অঞ্চলে কর বাহাদুর খেতাব, সেরা করদাতা, নারীদের মধ্যে সর্বোচ্চ করদাতা এবং তরুণ করদাতাদের সম্মাননা দেয়া হয়েছে। সব মিলিয়ে এই সংখ্যা ৩০ জন। বগুড়া আয়কর অঞ্চলের অধীনে রয়েছে চার জেলা। এগুলো হলো- বগুড়া, জয়পুরহাট,গাইবান্ধা ও সিরাজগঞ্জ। এই অঞ্চলের সেরা করদাতার সম্মান পেয়েছেন ২২ জন।

কর বাহাদুর হিসেবে সম্মাননা পেয়েছেন ৪ জন। তারা হলেন বগুড়ার মতিয়ার রহমান পাইকারের পরিবার, জয়পুরহাটের আব্দুল হাকিম ম-লের পরিবার, সিরাজগঞ্জের সানোয়ার হোসেনের পরিবার ও গাইবান্ধার আব্দুল লতিফ হাক্কানীর পরিবার।

নারীদের মধ্যে সর্বোচ্চ করদাতার সম্মান পেয়েছেন বগুড়ার মেহতাজ তাসনিয়া, জয়পুরহাটের রাজিয়া সুলতানা, গাইবান্ধার ফরিদা ইয়াসমিন ও সিরাজগঞ্জের রিক্তা পারভীন। তরুণ করদাতার সম্মাননা পেয়েছেন বগুড়ার সোহেল সরকার, জয়পুরহাটের মাহমুদুল হাসান, গাইবান্ধার শাহ আহসান হাবিব ও সিরাজগঞ্জের নেহাদ হোসেন। বুধবার বগুড়া বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে বগুড়া-১ আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে সর্বোচ্চ করদাতাদের হাতে কর বাহাদুর খেতাব এবং সম্মাননা তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া কর অঞ্চলের কর কমিশনার এ কে এম বদিউল আলম।