২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আচমকা বলিউড থেকে উধাও মাহিমা


আচমকা বলিউড থেকে  উধাও মাহিমা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীই খ্যাতির শীর্ষে থাকতে থাকতে আচমকাই উধাও হয়ে যান। অনেকে বিয়ে করে নেন, আবার অনেকেই গ্ল্যামার দুনিয়ার প্রতি বিতৃষ্ণা থেকে দূরে সরে যান। তবে শাহরুখ খানের ‘পরদেশ’খ্যাত তারকা মহিমা চৌধুরী কেন আচমকা ইন্ডিস্ট্রিকে বিদায় জানিয়েছেন সম্প্রতি নিজে মুখেই জানালেন সে কথা।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মহিমা জানান, ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীরা একটু সিনিয়র হয়ে গেলেই তাদের আর সেভাবে কোনও ভালো চরিত্র দেওয়া হয় না। আর ভালো চরিত্রের অভাবের জন্যই গ্ল্যামার জগত থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

সর্বশেষ বাংলা ছবি ‘ডার্ক চকোলেট’-এ দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। শিনা বোরা হত্যাকাণ্ড থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছিলো ছবিটি। কিন্তু এরপর ভালো চিত্রনাট্যের প্রস্তাব না পাওয়ায় বলিউড ইন্ডাস্ট্রি থেকে সরে আসেন তিনি। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীর মতে, খারাপ ও নিম্নমানের চরিত্রে অভিনয় করার থেকে, ছবির দুনিয়া থেকে সরে থাকাই ভালো।

মহিমার ‘পরদেশ’ ছাড়া যে ছবিগুলো বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিলো সেগুলো হলো- ‘দাগ: দ্য ফায়ার’, ‘পেয়ার কই খেল নেহি’, ‘ধাড়কান’, ‘দিওয়ানে’, ‘কুরুক্ষেত্র’, ‘ওম জয় জগদীশ’, ‘দিল হ্যায় তুমহারা।’

ব্যক্তিজীবনে টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করেছিলেন মহিমা। কিছুদিন পর পাট চুকে যায় সে সম্পর্কের। এরপর ২০০৬ সালে আর্কিটেক্ট ব্যবসায়ী ববি মুখার্জিকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালে সেই সম্পর্কের ইতি টানেন। প্রাক্তন এই দম্পতির আট বছর বয়সী এই মেয়ে রয়েছে

সম্পর্কিত:
পাতা থেকে: