১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আনুশকা শেঠি ও আনুশকা শর্মার লড়াই


আনুশকা শেঠি ও আনুশকা শর্মার লড়াই

অনলাইন ডেস্ক ॥ ভারতীয় সিনেমার জনপ্রিয় দুই অভিনেত্রী আনুশকা শেঠি ও আনুশকা শর্মা। একজন দক্ষিণী সিনেমার মাধ্যমে দর্শকের মন জয় করেছেন, আর অন্যজন বলিউড সিনেমার মাধ্যমে। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হতে চলেছেন তারা।

আনুশকা শেঠি অভিনীত পরবর্তী সিনেমা ভাগমতি। চলতি বছর দুইবার পিছিয়ে আগামী বছর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। এদিকে ৭ নভেম্বর আনুশকা শেঠির জন্মদিন উপলক্ষে এ সিনেমার একটি পোস্টার প্রকাশ করা হয়। তবে সেখানে মুক্তির তারিখ উল্লেখ করা হয়নি।

তবে একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, জানুয়ারিতে সংক্রান্তির দিনে বেশ কয়েকটি সিনেমা মুক্তির তালিকায় থাকায় ফেব্রুয়ারিতে ভাগমতি সিনেমাটি মুক্তি দিতে চাইছেন নির্মাতারা। আর থ্রিলার ঘরানার হওয়ায় এই বিশেষ দিনটির সঙ্গে সিনেমাটি সামঞ্জস্য নয় বলেও মনে করছেন তারা।এদিকে আনুশকা শর্মা অভিনীত পরী সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ৯ ফেব্রুয়ারি। যদি একই দিনে ভাগমতি সিনেমাটি মুক্তি পায় তাহলে বক্স অফিসে দুই আনুশকার লড়াই দেখতে পাবেন দর্শক।

গুঞ্জন শোনা যাচ্ছে, তেলেগু, তামিল, মালায়ালাম ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে আনুশকা শেঠির ভাগমতি। যদি সিনেমাটি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পায় তবে নিয়ম অনুযায়ী এর হিন্দি সংস্করণ মুক্তি পাবে পরের সপ্তাহে। সে ক্ষেত্রেও এই দুই অভিনেত্রীর বক্স অফিস লড়াইয়ের সম্ভাবনা থেকেই যাচ্ছে।

দুই আনুশকার সিনেমাই থ্রিলার ঘরানার। আর সিনেমা দুটিতে তারা এমন রূপে হাজির হয়েছেন যা তাদের আগে কখনো দেখা যায়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: