২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টি-টোয়েন্টি সিরিজেও ভারতের জয়


টি-টোয়েন্টি সিরিজেও ভারতের  জয়

অনলাইন ডেস্ক ॥ ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও নিজেদের করে নিলো কোহলিবাহিনী। স্টেডিয়ামে বৃষ্টি বিঘ্নিত সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ৬ রানে হারিয়ে ২-১ ব্যবধানে জিতে নিলো টিম ইন্ডিয়া।

থিরুভানানথাপুরামের গ্রিনফিল্ড স্টেডিয়ামে ম্যাচ শুরুর আগে থেকেই ছিল বৃষ্টির শঙ্কা। হলও তাই। বৃষ্টির কারণে প্রায় তিন ঘণ্টা খেলা বন্ধ থাকার পর ম্যাচ নামিয়ে আনা হয় ৮ ওভারে। ওভার কমে যাওয়ায় শুরু থেকেই রান তাড়া করতে গিয়ে তৃতীয় ওভারেই রোহিত শর্মা (৮) ও শিখর ধাওয়ান (৬) বিদায় নেন। ৬ বলে ১৩ রান করে ইশ সোধির শিকার হয়ে ফেরেন কোহলি।

শেষ দিকে মানিশ পান্ডের ১৭ আর হার্দিক পান্ডের ১৪ রানে ভর করে ৫ উইকেটে ৬৭ রান করে স্বাগতিকরা। ধোনি ব্যাটিংয়ে নামলেও বল খেলার সুযোগ পাননি।

জবাব দিতে নেমে জাস্প্রিত বুমরাহ ও স্পিনার যুজবেন্দ্র চাহালের বোলিং তোপে বেকায়দায় পড়ে নিউজিল্যান্ড। দলীয় ৮ রানে ২ উইকেট হারায় তারা। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারালে শেষ ওভার জয়ের জন্য ১৯ রান দরকার হয় দলটি।

তবে শেষ পর্যন্ত ১৩ রানের বেশি নিতে পারেনি কিউইরা। ৬ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে কোহলিবাহিনী। এতে ভারতের মাটিতে ছোট ফরমেটের ক্রিকেটে সিরিজ জেতা হলো না নিউজিল্যান্ডের।

সম্পর্কিত:
পাতা থেকে: