২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা জিয়া উন্নয়নের নামে দেশকে ডুবিয়েছে ॥ নাসিম


খালেদা জিয়া উন্নয়নের নামে দেশকে ডুবিয়েছে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগ বিজয়ী হলে সারা দেশের উন্নয়ন হয় মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ২০১৮ সালে ডিসেম্বর বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচন হবে এবং উন্নয়ন ও শান্তির জন্য এদেশের জনগণ আবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে বিজয় করবে।

তিনি বলেন- খালেদা জিয়ার দল ক্ষমতায় এসে উন্নয়নের নামে দেশ মানুষকে ডুবিয়েছে, দেশের ধ্বংস করেছে। তাদের আমলে জঙ্গীবাদের উত্থান হয়েছে,তারা হাওয়াভবন সৃষ্টি করে লুটপাট করেছে। তিনি মঙ্গলবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুরে শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজী উদ্বোধন শেষে এক বিশাল জনসভায় একথা বলেন।

আইএইচটি চত্তরে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডাঃ মোঃ শরিফুল ইসলাম। অন্যান্যেদের মধ্যে আরও বক্তব্য দেন বেসরকারি পর্যায়ের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্যদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও গান্ধাইল ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম প্রমূখ।

এর আগে মন্ত্রী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টি নন্দন স্থাপনা শহীদ এম মনসুর আলী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজী উদ্বোধন করেন। এ উদ্বোধনী অনুষ্ঠানে কাজীপুর সহ বিভিন্ন অঞ্চলের মানুষ দুপুর ১২ টা থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিলসহ অনুষ্ঠান স্থলে আসতে শুরু করে এবং আয়োজিত আলোচনা সভা যেন মানুষের ঢলে জনসমুদ্রে রুপ নেয়। সভায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

জনসভায় দাঁড়িয়ে মোহাম্মদ নাসিম নিজেই বার বার দরকার আওয়ামীলীগ সরকার বলে শ্লোগান দিয়ে রোহিঙ্গা সংকট জঙ্গী দমন এবং দেশের সার্বিক উন্নয়ন ও শান্তিপূর্ণ পরিস্থিতি নিয়ে বতৃক্তা দেন। যমুনার ভাঙ্গন থেকে সিরাজগঞ্জ কাজীপুর রক্ষায় সম্প্রতি ৪ শ ৬৫ কোটি টাকার পানি উন্নয়ন বোর্ডের একটি প্রকল্প একনেক বৈঠকে অনুমোদিত হওয়ায় তিনি জনসভায় তাঁর নির্বাচনী এলাকার জনগণের পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। এই প্রকল্প বাস্তবায়নে এলাকার জনগণেরও সহযোগিতা কামনা করে বলেছেন- আওয়ামীলীগ ছাড়া এ অঞ্চলের উন্নয়নের কোন বিকল্প নেই।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন হয়েছে। রোহিঙ্গা সমস্যা সংকট মায়ের মমতা দিয়ে ক্ষমতা দিয়ে তাদের সারা বিশ্বের সামনে তুলে ধরা হয়েছে। শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি নেত্রী হিসেবে সম্মানিত হয়েছেন। তিনি বলেন, খালেদা জিয়ার দল ৭ই নবেম্বর কর্মসূচি পালন করছে, কিসের কর্মসূচি প্রশ্ন রেখে তিনি বলেন এ মাসেই আমার পিতা শহীদ এম.মনসুর আলীকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে খুন করা হয়েছে। আমি তাঁর মুখ দেখতে পারি নাই।

আমার পিতা জাতির জনক বঙ্গবন্ধুর সাথে বেঈমানী করেননি। তিনি তাঁর জীবন দিয়ে তা প্রমাণ করেছে। আমিও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সাথে আমৃত্যু কাজ করে যেতে চাই, উন্নয়নের অংশীদার হতে চাই। তিনি জনসভায় দাঁড়িয়ে দৃঢ়তার সাথে বলেন আগামী বছর বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচন হবে এবং উন্নয়ন ও শান্তির জন্য এদেশের জনগণ আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে আবারও বিজয় করবে।

সম্পর্কিত:
পাতা থেকে: