২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অনুষ্কা শুধু অভিনয় নয় পড়াশোনাতেও মেধাবী


অনুষ্কা শুধু অভিনয় নয় পড়াশোনাতেও মেধাবী

অনলাইন ডেস্ক ॥ জানেন কি শুধু অভিনয় নয়, পড়াশোনাতেও সমান মেধাবী অনুষ্কা? বেঙ্গালুরুর মাউন্ট কারমেল কলেজ থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক ডিগ্রি রয়েছে অনুষ্কার।

‘দেবসেনা’ অনুষ্কার আসল নাম জানেন? শুধু অভিনয় নয়, সুপার ট্যালেন্টেড এই অভিনেত্রীর কিন্তু রয়েছে আরও নানা গুণ। অভিনয় করেছেন একাধিক তেলুগু এবং তামিল ছবিতে। তাঁর জীবনের অজানা রহস্য জানতে চোখ রাখুন গ্যালারির পাতায়।

জানেন কি অভিনয় জগতে পা রাখার আগে অনুষ্কা যোগা প্রশিক্ষক ছিলেন? শরীরচর্চায় বরাবরই আগ্রহ রয়েছে অনুষ্কার। অভিনেত্রী হওয়ার পরেও কিন্তু যোগভ্যাস ছাড়েননি তিনি।

অনুষ্কা কিন্তু বাহুবলীর ‘দেবসেনা’র আসল নাম নয়। তাঁর নাম সুইটি শেট্টি। কিন্তু অনুষ্কা নামেই দক্ষিণে সর্বাধিক পরিচিতি পান এই অভিনেত্রী।

‘দেবসেনা’ চরিত্রে অভিনয়ের আগে অনুষ্কা নজর কেড়েছিলেন ‘অরুন্ধতী’ চরিত্রে। একজন সর্বগুণসম্পন্না, অস্ত্র চালনায় পারদর্শী রানির চরিত্রে অভিনয় করে মন কেড়েছিলেন কোটি কোটি ভক্তের।

অডিশন দিতে নাকি কোনও দিনই আগ্রহ ছিল না অনুষ্কার। অভিনয় জগতে প্রবেশ করার আগে এক রকম জোর করেই অডিশন দিয়েছিলেন অনুষ্কা। প্রথম অডিশনেই তাঁকে পছন্দ হয়ে যায় দক্ষিণী সুপারহিরো নাগার্জুনের। তাঁর প্রথম অভিনীত ‘সুপার’ ছবি বক্স অফিস কাঁপিয়ে দেয়।

তেলুগু ছবি ‘মহা নন্দী’তে অভিনয়ের পরেই লাইমলাইটে চলে আসেন অনুষ্কা। জানেন কি এক একটি ছবি করতে তিন কোটি দর হাঁকেন অনুষ্কা? ‘রুধরামা দেবী’ ছবির জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি ।

লন্ডনে ছুটি কাটাতেই বেশি পছন্দ করেন অনুষ্কা। কালো রঙের পোশাক তাঁর খুবই পছন্দের। ভালবাসেন চিকেনের যে কোনও ডিশ।

দক্ষিণী ছবির প্রযোজক ক্রিশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়। পরে প্রভাসের সঙ্গেও তাঁর নাম জড়ায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: