১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বিয়ে করছেন রাজ-শুভশ্রী!


বিয়ে করছেন রাজ-শুভশ্রী!

অনলাইন ডেস্ক ॥ কিছুদিন আগে গুঞ্জন ছড়িয়েছিল টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তীর সম্পর্ক মিমি চক্রবর্তীর ত্রিকোণ প্রেমের কারণে ব্রেকআপ হয়েছিল।কিন্তু এবার ইউটার্ন নিয়ে সরাসরি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শুভশ্রী ও রাজ।

টালিউডের এক সূত্রের বরাত দিয়ে জি-নিউজ জানায়, পূজার পর গোয়ায় বেড়াতে গিয়ে বিয়ের সিদ্ধান্তে পাকাপাকি করেছেন দু'জনে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগামী ফেব্রুয়ারিতে জুটি বাঁধবেন রাজ-শুভশ্রী। এমন খবর বেশ গুঞ্জন ছড়িয়েছে।

রাজ-শুভশ্রীর বিয়ের খবর এর আগেও বেশ আলোচনায় ছিল। মাঝখানে ত্রিভুজ প্রেমঘটিত খবরে বিয়ের খবর চাপা পড়ে। এছাড়া সম্প্রতি মিমি চক্রবর্তীর সঙ্গের প্রেমের খবর ছড়ায় টালিউড সিনেমা পাড়ায়। অবশ্য তা এখন অতীত। মিমির সঙ্গে পাকাপাকি বিচ্ছেদ হয়েছে তারকা পরিচালক রাজের। তাই আর কোনো ফন্দি-ফিকির না করে বান্ধবী শুভশ্রীর সঙ্গেই আগামী ভালোবাসার মাসেই একই ছাদের বাসিন্দা হওয়ার কথা শোনা যাচ্ছে। আর এসব গোপানে হবে বলে খবর চাউর হচ্ছে।

অতীতে রাজ চক্রবর্তী, শুভশ্রী এবিং মিমি চক্রবর্তী ত্রিকোণ প্রেমের খবরে যেভাবে গুঞ্জন তৈরি হয়েছে, সেই কারণেই নাকি এবার চুপি সারে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা যুগল।

এমনকি শুভশ্রীর জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুভেচ্ছা বার্তাও আসেনি রাজের অ্যাকাউন্ট থেকে। যদিও রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউস আরসিপি শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: